FreeBaaics-এর মাধ্যমে ফ্রীতে চালান Google!

Samiul Bari

Author:

Total Comments: 985

Total: 126 Posts

Home » Uncategorized » FreeBaaics-এর মাধ্যমে ফ্রীতে চালান Google!

বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে গুগলকে চিনেনা এমন লোক কমেই আছে। তবুও বলি গুগল হলো একটি জনপ্রিয় সার্চ ইঞ্জিন। তো সেই গুগল সার্চ ইঞ্জিন কিভাবে ফ্রিতে ব্রাউজ করা যায় তা এখন আমরা জানবো। হ্যাঁ! আমি আপনাদেরকে শিখাবো কিভাবে FreeBasics-এর মাধ্যমে ফ্রীতে Google ভিজিট করবেন। সবাই জানেন যে, ফেসবুক একটি ফ্রী ওয়েবসাইট চালু করেছে। ওয়েবসাইটটির নাম হলো – FreeBasics.com যার মাধ্যমে জনপ্রিয় বেশ কয়েকটি ওয়েবসাইট ফ্রীতে ব্রাউজ করা যায়। যা কিনা এই সাইটে এড করা আছে। কিন্তু এই সাইটে গুগল এড করা নাই। তাই ভিজিট করবেন কিভাবে।

তো আমি আজকে আপনাদের শিখাবো ফেসবুকের সেই ফ্রী ওয়েবসাইটের মাধ্যমে Google ফ্রী ব্রাউজ করবেন যেভাবে। তবে আগেই বলে রাখি গুগলে ঢুকতে পারলেও আপনার সার্চকৃত যেই ওয়েবসাইটের লিঙ্ক আসবে সেগুলোতে কিন্তু ভিজিট করতে পারবেন না।

ফ্রি গুগল ব্রাউজ :

ফ্রিতে গুগলে ব্রাউজ করতে প্রথমে আমার দেওয়া নিচের এই লিঙ্কটি কপি করে আপনার মোবাইলের ডিফল্ট ব্রাউজার অথবা অপেরা মিনির পুরোনো ভার্শনে ঢুকে ব্রাউজারের সার্চবারে পেস্ট করুন তারপর গো/ সার্চে ক্লিক করুন। ফ্রি গুগল লিঙ্ক – http://www-google-com.0.freebasics.com. তাহলে এখন থেকে গুগলে ফ্রিতে ব্রাউজ করুন।

গ্রামীণফোন, রবি এবং টেলিটক সিম দিয়ে ফ্রীবেসিকস ইউস করা যায়। অন্য সিম দিয়ে ইউস করা যায়না।

বিঃ দ্রঃ এই লিঙ্কে ভিজিট করতে হলে অবশ্যই আপনাকে আপনার মোবাইলের ডিফল্ট ব্রাউজার ইউস করতে হবে। তানাহলে কিন্তু হবে না।

আরো অন্যান্য বিষয়ে ভালো ভালো টিপস পেতে BDtechnoTips এর সাথে থাকুন।

Leave a Reply